Breaking »

মহেশপুরে নেশা গ্রস্থ ছেলের হাতে মা ও নানী খুন

2222হেশপুর(ঝিনাইদহ) প্রতিনিধি ঃ মহেশপুর পৌর এলাকার নওদাগ্রামে ইমরান হোসেন (২৬) নামক এক নেশাখোরের আক্রmoheshpur picture 26.04.19মনে মা ও নানী খুন হয়েছে।
এলাকাবাসী জানিয়েছে ২৫এপ্রিল দিবাগত রাত আনুমানিক আড়ায় টার সময় নেশাখোর ইমরান হোসেন ঘরে ঢুকে প্রথমে তার নানী শামছুন নাহার (৭০) কে এলোপাথারী কোপান ও পরে তার মা মহেশপুর বালিকা বিদ্যালয়ের ল্যাব এ্যাসিষ্ট্যান্ট মর্জিনা খাতুন (৫৫) কে পেটে ছুরি মেরে আহত করে ।এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এলে ইমরান পালিয়ে যায়। আহত অবস্থায় মর্জিনা ও শামসুন নাহার কে যশোর সদর হাসপাতালে নেওয়ার পথে ভোর ৪টার সময় মারা যায়।
নিহত মর্জিনার প্রতিবেশি চাচাতো বোন শাহিদা খাতুন জানান , নিহত মর্জিনার সাথে ২০বছর পূর্বে স্বামীর সাথে ছাড়া ছাড়ি হয়।এর পর থেকেই সে ছেলেকে নিয়ে তার মায়ের সাথে নওদাগ্রামে বসবাস করছিল। প্রায়ই নেশাখোর ইমরান টাকার জন্য তার মা ও নানী কে মারধর করতো । সে নেশা গ্রস্থ থাকার কারণে বিভিন্ন মাদকাশক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করে চিকিৎসাও দেওয়া হয়েছে ।

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান ছেলেটি মানষিক ভারসাম্যহীন ছিলো । পারিবারিক কলহের কারণে তার মা ও নানী কে হত্যা করে । হত্যাকারী কে ধরার চেষ্টা করা হচ্ছে।

 রিপোর্ট »শনিবার, ২৭ এপ্রিল , ২০১৯. সময়-১১:৫১ am | বাংলা- 14 Boishakh 1426
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP