Breaking »

মোড়েলগঞ্জে হেফজোখানার প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে মানববন্ধন

 

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ:

বাগেরহাটের মোরেলগঞ্জের আমতলী তাহফিজুল মাদ্রসার প্রধান শিক্ষক হাফেজ  মোহাম্মদ ইমাম হোসাইনের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে প্রায় ১ ঘন্টা বিক্ষোভ মানববন্ধন করেছে স্থানীয়রা ।

MORRELGONJ S--10.1.2019বৃহস্পতিবার সকাল ১১টায় আমতলী বাজারে এ বিক্ষোভ ও মানববন্ধন করেন ছাত্র অভিভাবক, বাজার ব্যাবসায়ীরা। এ সময় তারা ওই প্রধান শিক্ষক হাফেজ ইমাম প্রতিষ্ঠানে বিভিন্ন সময়ে অনিয়ম দুর্নীতি ও ছাত্রদের সাথে অশ্লীন ব্যাবহার করে আসছে। এঘটার প্রতিবাদ করলে অনেক শিক্ষার্থীদেরকে মাদ্রাসা থেকে মারপিট করে বের করে দেয়।

এ ছাড়াও প্রতিষ্ঠানের সম্পদ আত্মৎসাত করে অভিযোগ তুলে বিক্ষোভকারিরা উক্ত প্রধান শিক্ষকের অপসারন দাবি করেন।  মানববন্ধন ও বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন  বীর মুক্তিযোদ্ধা মো. ইউনুছ আলী হাওলাদার, ব্যবসায়ী ফসলাস আরেফিন, মো. বাচ্চু ফরাজী, বেল্লাল হোসাইন বিশ্বাস, রাকিব ফারজী,  মাহমুদুল হাসান ও আসাদুজ্জামান হাওলাদার। দীর্ঘ ১ ঘন্টা যাবত মানববন্ধনে অভিভাবকসহ দু’ শতাধিক মানুষ অংশ নেয়। প্রতিবাদ সভা থেকে বিষয়টি অনতিবিলম্বে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট দাবি জানান।

এ সম্পর্কে আমতলী তাহফিজুল কোরআন মাদ্রসার প্রধান শিক্ষক হাফেজ মোহাম্মদ ইমাম হোসাইন বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো সত্ত্য নয়। তিনি স্থানীয় ষড়ষন্ত্রের শিকার। #

 রিপোর্ট »বৃহস্পতিবার, ১০ জানুয়ারী , ২০১৯. সময়-৬:৫৭ pm | বাংলা- 27 Poush 1425
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP