Breaking »

সিংড়ায় আশিক ইকবালের হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

সিংড়া (নাটোর) প্রতিনিধি

সিংড়ার সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র আশিক ইকবাল এর হামলাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচার এবং দূর্বৃত্তায়নেরSingra (Natore) Alig Micil Photo-03.09.20-5 রাজনীতি বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় এই বিক্ষোভ মিছিল ও পথসভার আয়োজন করে সিংড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের ব্যানারে আওয়ামীলীগের একাংশ।
পরে সিংড়া বাসষ্ট্যান্ডে পথসভায় পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমনা রঞ্জু’র সভাপতিত্ত্বে বক্তব্য রাখেন সিংড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ দুদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খ.ম মশিউর রহমান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. আক্কাছ আলী, সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক ও সিংড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ, লালোর ইউনিয়নের ওয়ার্ড আ’লীগের সভাপতি শাহ আলম, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক এড. আব্দুল মালেক, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামি, পৌর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সোহানুর রহমান সোহান, শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামরান হাসান, ছাতারদিঘী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রিতম প্রমূখ।
বক্তারা আশিক ইকবালকে একজন জনপ্রিয় আওয়ামীলীগ নেতা উল্লেখ করে তার উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান। এবং আগামী ১৮ সেপ্টেম্বর এর মধ্যে হামলাকারী প্রধান আসামীসহ জড়িতদের গ্রেফতার না করা হলে ১৯সেপ্টেম্বরে পথসভাস্থলে মানববন্ধনসহ লাগাতার কর্মসূচি দেয়ার ঘোষণা দেন।
উল্লেখ্য আগস্টের শোক দিবসের একটি স্মরণ সভায় অংশ গ্রহণ করায় গত ২৮ আগস্ট সন্ধ্যায় সিংড়ার সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র আশিক ইকবাল এর মাথা হাতুড়ি দিয়ে থেঁতলে দেয় সুকাশ ইউনিয়নের আওয়ামীলীগ কর্মীরা। পরে ঘটনাস্থল থেকে ৩জন হামলাকারীকে গনপিটুনি দিয়ে থানায় সোপর্দ করে স্থানীয় জনতা। এবং রাতেই সুকাশ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হালিম মো. হাসমত আলীসহ ৪জনের নাম উল্লেখ করে একটি হত্যা চেষ্টা মামলা করেন আহতের ছোট ভাই ইফতেখার আলম টিপু।

 রিপোর্ট »শুক্রবার, ৪ সেপ্টেম্বার , ২০২০. সময়-১০:৫২ pm | বাংলা- 20 Bhadro 1427
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP