Breaking »

মহেশপুরে পুলিশের হাতে টাকা ও তাসসহ ৫ জুয়ারী আটক

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুর থানা পুলিশ গত বৃহস্পতিবার রাতে পৌর এলাকার বোয়ালিয়া গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় টাকা ও তাসসহ ৫ জুয়ারীকে আটক করেছে। আটক কৃতরা হচ্ছে নস্তী গ্রামের ইয়াকুব আলী (৪০),শাহীন মিয়া (২৪),জলিলপুর গ্রামের জসিম উদ্দীন (৩৮),যুগিহুদা গ্রামের শাহাজান আলী (৪৫) ও বোয়ালিয়া গ্রামের আব্দুল মজিদ ম-ল (২৪)।

মহেশপুর থানার সেকেণ্ট অফিসার এস আই আব্দুল জলিল জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বোয়ালিয়া গ্রামের একটি বাড়ী থেকে জুয়া খেলা অবস্থায় ১৫ হাজার ১৭০ টাকা,তাস পাটিসহ ৫ জুয়ারীকে আটক করে।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খান জানান, আটক কৃত জুয়ারিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সকালে ৫ জুয়ারিকে আদালতে প্রেরণ করা হয়েছে।Ashim Modok Moheshpur Picture (1)--24--7--2020এদিকে সকালে জুয়ারিদের আটক করায় তাদের পরিবারের সদস্যরা পুলিশ সদস্যদেরকে থানায় এসে ধন্যবাদ জানিয়েছেন।

 রিপোর্ট »সোমবার, ২৭ জুলাই , ২০২০. সময়-১০:০৩ pm | বাংলা- 12 Srabon 1427
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP