Breaking »

মহেশপুরে ২৫৫জনকে খাদ্য সহায়তা দিলেন জেলা পরিষদ সদস্য আসাদ

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ
ভয়াবহ করোনা ভাইরাসের কারনে অসহায় হয়ে পড়া ঝিAshim Modok Moheshpur Picture 9--5--2020নাইদহের মহেশপুর উপজেলার ৫টি ইউনিয়নের ২৫৫ পরিবারের বাড়ী বাড়ী খাদ্য পৌছে দিয়েছেন ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য ও মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক এম এ আসাদ।
গতকাল শনিবার সকালে তিনি নিজে   বাড়ী বাড়ী গিয়ে এ খাদ্য সামগ্রী পৌছে দেন।
জেলা পরিষদের সদস্য ও মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক এম এ আসাদ জানান,মহেশপুর উপজেলার ফতেপুর,এসবিকে,পান্তাপাড়া,স্বরুপপুর,বলুহর ইউনিয়নসহ আসপাশের কিছু এলাকার ২৫৫টি অসহায় পরিবারের মধ্যে আমার জেলা পরিষদ থেকে দেওয়া এ খাদ্য সামগ্রী আমি পৌছে দিয়েছি। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,আলু ও লবণ।
এ সময় জেলা পরিষদের সদস্য ও মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক এম এ আসাদ ফতেপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের সময় নিজস্ব তহবিল থেকে পরিবার প্রতি ৩০০ টাকা করেও বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য বাচ্ছু মেম্বার,সাংবাদিক অসীম মোদক, বীর শ্রেষ্ট শহীদ হামিদুর রহমান ডিগ্রী কলেজের প্রভাষক ওমর ফারুক।

 রিপোর্ট »সোমবার, ১১ মে , ২০২০. সময়-১০:৪৪ pm | বাংলা- 28 Boishakh 1427
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP