Breaking »

বেশি দামে আদা, রসুন বিক্রির অপরাধে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

ডেস্ক রিপোর্ট :

বেশি দামে আদা, রসুন বিক্রির অপরাধে গতকাল বুধবার রাজধানীতে অভিযান চালিয়ে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মোবাইল টিম। অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল জব্বার মন্ডল।

শ্যামবাজারের আদা রসুন ও পেঁয়াজের পাইকারি আড়তে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আমদানিকৃত আদা ও রসুনের ক্রয়কৃত ক্যাশমেমো (এলসি কাগজপত্র) দেখাতে না পারা এবং কারসাজির মাধ্যমে অতি মুনাফা লাভের আশায় নিজের ইচ্ছেমতো আদা, রসুনের মূল্য নির্ধারণের অপরাধে আল ফায়েদ ট্রেডার্সকে ৫ হাজার টাকা, নিউ খানজাহান আলী ট্রেডার্সকে ৫ হাজার টাকা, অজয় ট্রেডার্সকে ১০ হাজার টাকা, জননী ভান্ডারকে ১০ হাজার টাকা এবং আব্দুল্লাহপুর আজমী ট্রেডার্সকে ৫ হাজার টাকাসহ ৫ প্রতিষ্ঠানকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়।

655 বুধবার রাজধানীর বিভিন্ন কাঁচাবাজার ছাড়াও টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম ( ট্রাক সেল) তদারকি করা হয়।

অভিযান প্রসঙ্গে আবদুল জব্বার মন্ডল বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভার ও রমজানকে কেন্দ্র করে কেউ যেন অতি মুনাফা লাভের আশায় ইচ্ছামতো পণ্যের দাম না বাড়াতে পারে সেজন্য আমাদের অভিযান অব্যাহত থাকবে। তিনি ভোক্তাদেরও সচেতন হওয়ার আহবান জানান।

 রিপোর্ট »বুধবার, ২২ এপ্রিল , ২০২০. সময়-৫:৪৭ pm | বাংলা- 9 Boishakh 1427
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP