Breaking »

করোনায় ইসরায়েলের শীর্ষ ধর্মীয় নেতার মৃত্যু

ডেস্ক রিপোর্ট:

করোনায় আক্রান্ত হয়ে ইসরায়েলে প্রথম কোন উচ্চ পর্যায়ের ব্যক্তির মৃত্যু হলো। দেশটিতে এ পর্যন্ত ১১০ জন লোক করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। আর আক্রান্তের সংখ্যা ১১,২৩৫ জন। অদৃশ্য এই ভাইরাসে আক্রান্ত হয়ে ইসরায়েলের শীর্ষ ধর্মীয় নেতা এলিয়াহু বকশি-ডোরনের মৃত্যু হয়েছে। তিনি দীর্ঘদিন ইহুদিদের প্রধান রাব্বি হিসেবে দায়িত্ব পালন করেন।

 সোমবার (১৩ এপিল) টাইমস অব ইসরায়েলে এ ত658থ্য নিশ্চিত করা হয়। খবরে বলা হয়, ১৯৯৩ থেকে ২০০৩ সাল পর্যন্ত এলিয়াহু বকশি-ডোরন সাফারদি গোষ্ঠীর প্রধান রাব্বি হিসেবে দায়িত্ব পালন করেন। ধর্মীয় বক্তা হিসেবে তিনি আস্থাভাজন ছিলেন। তার বয়স হয়েছিল ৭৯ বছর।

এলিয়াহু বকশি-ডোরনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বলেছেন, ইসরায়েলের সব সম্প্রদায়ের জন্য তিনি ছিলেন এক পথ প্রদর্শক। করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করার অংশ হিসেবে শীর্ষ এ ধর্মীয় নেতার অন্ত্যেষ্টিক্রিয়ায় মানুষজনকে ভিড় না করতে অনুরোধ জানিয়েছে ইসরায়েল পুলিশ।

 রিপোর্ট »সোমবার, ১৩ এপ্রিল , ২০২০. সময়-৭:৫৭ pm | বাংলা- 30 Chaitro 1427
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP