Breaking »

সুবর্ণচরে বয়স্ক ভাতার কার্ড না দিয়ে বৃদ্ধকে পিটানোর অভিযোগউপি সদস্য

2020-04-03_164059 নোয়াখালী প্রতিনিধিঃ

 নোয়াখালী সুবর্ণচরে বয়স্ক ভাতার কার্ড চাওয়ায় এক বৃদ্ধকে পিটানো ও ঘটনার প্রতিবাদ করায় স্থানীয় যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক  ইউপি মেম্বারের বিরুদ্ধে।

 আহত যুবলীগ নেতা মজনু বর্তমানে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলা ১ নং চরজব্বার ইউনিয়নের কাঞ্চন বাজারে।

ভুক্তভোগিরা জানান, পশ্চিম চরজব্বার গ্রামের অসহায় বৃদ্ধ মাহফুজুর রহমান(৬৫) চরজব্বার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার বাহারের কাছে একটি বয়স্ক ভাতার কার্ড চান এতে তিনি ক্ষিপ্ত হয়ে বৃদ্ধকে  মারধর করে। ঘটনার ভিডিও ধারণকরে অজ্ঞাত কয়েকটি ফেসবুক একাউন্ট থেকে পোস্ট করলে তা মুহুর্তে ভাইরাল হয়ে যায় এবং সবার নজরে আসে। ভিডিও দেখে মেম্বারের বিরুদ্ধে উক্ত ঘটনার প্রতিবাদ করেন চরজব্বার ইউনিয়ন যুবলীগ নেতা মজনুু হোসেন(২৯)।

যুবলীগ নেতা মজনুু হোসেন জানান, ৩১ মার্চ মঙ্গলবার রাত ৯ টায় তিনি কাঞ্চন বাজার থেকে নিজ বাড়ীতে যাওয়ার পথে ইসমাইলের নেত্রীত্বে তার গতিরোধ করে ৮/৯ জন মিলে  দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ।তার চিৎকারে এলাকাবাসি দৌড়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায় এবং স্থানীয়রা মঞ্জুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চরজব্বার থানা পুলিশ।এ ব্যাপারে অভিযুক্ত বাহার মেম্বারের সাথে যোগাযোগ করতে চাইলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন বলেন, “ঘটনাটি আমি শুনেছি তবে এই ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে”।  ঘটার বিষয়ে একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ভুক্তভোগী মজনুর পরিবার।

 

 

 রিপোর্ট »শনিবার, ৪ এপ্রিল , ২০২০. সময়-৪:১২ pm | বাংলা- 21 Chaitro 1426
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP