Breaking »

স্ত্রী মেলানিয়াকে নিয়ে তাজমহলে ট্রাম্প

শেষের খবর ডেস্ক,২৪ফেব্রুয়ারী :

ভারত সফরে যেয়ে সোমবার তাজমহল পরিদর্শনে গেলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। স্ত্রী মেলানিয়াকে নিয়ে গোধূলির আলোয় তাজমহল দেখলেন তিনি। ভিজিটার্স বুকে লিখলেন, ‘প্রেরণা দেয় তাজমহল। সবার সম্ভ্রম আদায় করে নেয় তাজমহল। ভারতের বৈচিত্রময় ঐতিহ্যের সাক্ষী এই তাজমহ65ল। ভারতকে ধন্যবাদ।’

সোমবার আহমেদাবাদের অনুষ্ঠান শেষে বিকেলে আগ্রায় পৌঁছন ট্রাম্প, মেলেনিয়া, ট্রাম্প কন্যা ইভাঙ্কা, জামাই জেরার্ড কুশনার। সেখান থেকেই সোজা চলে যান তাজমহলে। গোটা তাজমহলটাই ঘুরে দেখেন তারা। তারই মাঝে চলতে থাকে ফটো সেশন। ট্রাম্প-মেলেনিয়া আর ইভাঙ্কা-জেরার্ড জোড়ায় জোড়ায় ছবি তোলেন। মুগ্ধ হয়ে যান পৃথিবীর সপ্তম আশ্চর্য এই মুঘল ইমরাত দেখে। স্থানীয় সময় সন্ধা ৬টা পর্যন্ত তাজমহলে কাটান তারা।

ট্রাম্পের সফরের জন্য সেজে উঠছিল তাজমহল। সেখানে যমুনার পচা গন্ধ দূর করতে পানির স্রোত বাড়ানো হয়েছিল। তাজমহল চত্বরে কমপক্ষে ৫০০ থেকে ৭০০ বাঁদরের বাস। দূর থেকে গুলতি ছুড়ে সে সব বাঁদরদের তাড়ানোর চেষ্টা চলেছিল। কিন্তু তাতেও চিন্তায় ছিলেন নিরাপত্তা কর্মকর্তারা। আগ্রার কুখ্যাত বাঁদর বাহিনীর মোকাবিলা করতে মোতায়েন করা হয়েছিল প্রশিক্ষণপ্রাপ্ত ৫ হনুমান।

প্রশিক্ষণপ্রাপ্ত হনুমান ছাড়াও সস্ত্রীক ট্রাম্প তাজমহলে এলে তাদের সঙ্গে সশস্ত্র অফিসার পাঠানো হয়েছিল। তারা বাঁদর তাড়ানোর সরঞ্জাম নিয়ে তৈরি ছিলেন। শেষমেশ তেমন কোনও অঘটন ঘটেনি। বরং তাজের সৌন্দর্যে বুঁদ ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি। সূত্র: টিওআই।

 রিপোর্ট »সোমবার, ২৪ ফেব্রুয়ারী , ২০২০. সময়-১০:২৮ pm | বাংলা- 12 Falgun 1426
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP