Breaking »

মহেশপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

মহেশপুর(ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা ঃ
পারিবারিব কলহের জের ধরে স্ত্রী মাজেদা খাতুনকে (৬০) শ্বাষরোধ করে হত্যার পর স্বামী শাহাজুদ্দিন ম-ল (৭০) নিজেই কিটনাশক পান করে আতœহত্যার চেষ্টা করেন। এলাকাবাসী শাহাজুদ্দিন ম-লকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্র্তি করেছে। পুলিশ রোববার সকালে সংবাদ পেয়ে নিহত মাজেদা খাতুনের লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করেছে।
এলাকাবাসী জানান, শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়,এক পর্যায়ে রাতের কোন এক সময় স্বামী শাহাজুদ্দিন ম-ল তার স্ত্রী মাজেদা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করে নিজে কীটনাশক পানে আতœহত্যার চেষ্টা করে।
মহেশপুর থানার ইন্সেপেক্টার (তদন্ত) আমানউল্লাহ জানান,শনিবার রাতে ঝিটকিপোতা গ্রামের শাহাজুদ্দিন ম-ল তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে সে নিজেও কিটনাশক পানে করে আতœহত্যার চেষ্টা করে। বর্তমানে শাহাজুদ্দিন ম-ল মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে।এঘটনায় মামলার প্রস্তুতি চলছে ।

 রিপোর্ট »রবিবার, ২২ ডিসেম্বার , ২০১৯. সময়-৬:০১ pm | বাংলা- 8 Poush 1426
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
Editor: Abul Hossain Liton, DhakaOffice:Nahar Monzil,Box Nagar, Dhemra, Dhaka.Head Office:Thana Road,Moheshpur,Jhenaidah.Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, mob: 8801711245104. Email: shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP