Breaking »

মহেশপুর সীমান্ত দিয়ে ফের অবৈধ্য ভাবে আসার সময় ২২জন আটক

Moheshpur Picture 23--11--2019মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি ঃ

মহেশপুর উপজেলার পলিয়ানপুর ও জলুলী সীমান্ত দিয়ে ফের ভারত থেকে বাংলাদেশে আসার সময় বিজিবি’র সদস্যরা নারী-শিশু সহ ২২ জনকে আটক করেছে। আটককৃতদের ভাষ্য অনুযায়ী সকলেই বাংলাদেশী নাগরিক,কাজের জন্য এরা অবৈধ্য ভাবে ভারেেত পাড়ি জমিয়েছিল।
৫৮ বিজিবি ব্যাটালিয়ন উপ অধিনায়ক কামরুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গতকাল শনিবার ভোর রাত ৫টার দিকে চোরাই পথে ভারত থেকে বাংলাদেশে আসার সময় পলিয়ানপুর বিজিবি মহেশপুর উপজেলার নিশ্চিন্তপুর কালভাটের নিকট হতে এক জন দালাল সহ ৬জন পুরুষ, ৫জন নারী এবং ৪জন মোট ১৬ জনকে আটক করে। অপর দিকে জলুলী ক্যাম্পের বিজিবি সদস্যরা মগদাসপুর গ্রামের মাঠের মধ্য হতে ১জন পুরুষ, ২জন নারী, ২জন শিশু এবং মাঠপাড়া হতে বাংলাদেশে আসার সময় ১জনকে আটক করে।
বিজিবি’র হাতে আটক বরগুনা জেলার তালতলী গ্রামের শাহিদা বেগম, বাঘেরহাটের শরনখোলা গ্রামের মারুফা খাতুন ও নাসরিন বেগম জানান, আমদের ছেলে মেয়ে ও স্বামীকে নিয়ে ২বছর পূর্বে বিনা পাাসপোর্টে দালালের মাধ্যমে ভারতের বেঙ্গালুর শহরে কাজ করতে গিয়েছিলাম।এনআরসি’র ভয়ে বাড়ীর মালিকরা তাদের বাসায় কাাজ দেওয়া বন্ধ করে দিয়েছে,ফলে আমরা দেশে চলে আসেেত বাধ্য হয়েছি।
বিজিবি আটককৃতদের গত শনিবার(২৩নভেম্বর) বিকালে মহেশপুর থানায় সোপর্দ্দ করেছে।এ ঘটনায় শনিবার বিকালে মহেশপুর থানায় পৃথক ভাবে মামলা হয়েছে বলে থানা সুত্রে জানাগেছে। আটকদের বক্তব্য অনুযায়ী তাদের বাড়ী বাগের হাটের শরণখোলা ও বরগুনা জেলার বিভিন্ন ইউনিয়নে।
উল্লেখ্য এর আগে খোসালপুর,পলিয়ানপুর,মাঠিলা, জলুলী সহ মহেশপুরের বিভিন্ন সিমান্ত দিয়ে ৭৫জন নারী,৬৪জন পূরুষ ও ৬৪জন শিশু,মোট ২০৩জন অবৈধ্য ভাবে বাংলাদেশে ফিরে আসে।আটককৃৃত সকলকে কোর্টে সোপর্দ্দ করা হলে আদালত তাদের কারাগারে পাঠিয়েছে।

আবুল হোসেন লিটন
০১৭১১২৪৫১০৪

 রিপোর্ট »শনিবার, ২৩ নভেম্বার , ২০১৯. সময়-৬:৪৮ pm | বাংলা- 9 Agrohayon 1426
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
EDITOR;ABUL HOSSAIN LITON, DHAKA OFFICE; NAHAR MONZILl,BOX NAGAR,DEMRA,DHAKA.OFFICE;MAHESHPUR,JHENAIDAH,BANGLADESH. Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, MOB: 8801711245104,Email:shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP