Breaking »

Warning: include(/home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single-sidebar.php): failed to open stream: No such file or directory in /home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single.php(2) : eval()'d code(1) : eval()'d code on line 2

Warning: include(): Failed opening '/home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single-sidebar.php' for inclusion (include_path='.:/usr/lib/php:/usr/local/lib/php') in /home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single.php(2) : eval()'d code(1) : eval()'d code on line 2

সংসদ সদস্য আফিল উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে বেনাপোলে সংবাদ সম্মেলন

pic--12.06.14ইয়ানুর রহমান : সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের বিরুদ্ধে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় মিথ্যা তথ্য প্রকাশিত হওয়ায় সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ শার্শার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। শার্শা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০ টার সময় বেনাপোলের পদ্মা পয়েন্টে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

শেখ আফিল উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে শার্শা উপজেলা আওয়ামীলীগৈর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু প্রতিবাদের ভাষায় স্বাগত বক্তব্য রাখেন। পরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান এক লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি বক্তব্যে বলেন, একটি কূচক্রী মহল আওয়ামীলীগ সরকারের সময়ে দলীয় নেতা-কর্মীদের সাথে মিশে গিয়ে দলের সকল সুযোগ সুবিধা ভোগ করে আওয়ামীলীগের মধ্যে ফাটল সৃষ্টি করার পায়তারা করছে। শার্শা উপজেলা আওয়ামীলীগ শেখ আফিল উদ্দিন এমপির নেতৃত্বে একটি বলিষ্ঠ সংগঠনে রুপ নেওয়ায় এবং এখানে এ সরকারের দীর্ঘ মেয়াদে জামায়াত-শিবির- বিএনপি কোন মিছিল মিটিংসহ জঙ্গী হামলা পরিচালনা করতে না পারায় এ কুচক্রী মহল তাদের সাথে আতাত করে শার্শার মাটি থেকে শেখ আফিল উদ্দিনকে হটাতে চাচ্ছে। তারা জানে, শেখ আফিল উদ্দিন শার্শার মাটিতে এমপি থাকাকালীন জামাত-বিএনপির দোসররা কোনভাবেই এখানে রাজনৈতিক ফায়দা লুটতে পারবেনা। তাই তারা বিভিন্ন ভাবে মিথ্যা তথ্য পরিবেশন করে শেখ আফিল উদ্দিনকে শার্শা থেকে সরাতে চায়। এ সময় এই কূচক্রী মহল বলতে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন কিনা সাংবাদিকদের প্রশ্নের জবাবে বক্তব্য পাঠকারি নুরুজ্জামান বলেন, হ্যা মেয়র লিটনকেই ইঙ্গিত করে বলা হয়েছে ।

এ সময় সাংবাদিকরা প্রশ্ন রেখে বলেন, লিটনতো আওয়ামীলীগের মেয়র। তাহলে সে যদি দলের কোন ক্ষতি করতে চায় তাহলে সাংগঠনিকভাবে তার কোন ব্যবস্থা নেওয়া হচ্ছেনা কেন?

এ সময় নুরুজ্জামান  বলেন, মেয়র আশরাফুল আলম লিটনের পরিবারসহ সমস্ত আত্মীয়-স্বজন জামায়াতের সদস্য হওয়ায় এবং তার মামা দুদু জামায়াতের রোকন হওয়ায সে কোনদিন স্থানীয় আওয়ামীলীগসহ কোন অঙ্গসংগঠনের রাজনীতির সাথে জড়িত হতে পারেনি।  শার্শা উপজেলা বা যশোর আওয়ামীলীগেরও কোন অঙ্গসংগঠনের সাথে জড়িত হতে পারেনি। হঠাৎ সে অজ্ঞাতভাবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য পদ দখল করে স্থানীয় আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের ঘাড়ে ভর করে। প্রথম অবস্থা থেকেই সে মিষ্টভাষী হওয়ায় আমাদের প্রাণপ্রিয় নেতা শেখ আফিল উদ্দিন তাকে বুকের ভেতর টেনে নেয়। পরে তাকে দলীয় মনোনয়ন নামে সমর্থন দিয়ে বেনাপোলের পৌর পিতা নামের মেয়র নির্বাচিত করেন।

পরে, সূচতূর এ লিটন সোনার হরিণ নামক মেয়র নির্বাচিত হয়ে আওয়ামীলীগের সকল নেতা-কর্মীদের ছুড়ে ফেলেন এবং তিনি জামায়াত-বিএনপির দোশরদের সাথে নিয়ে আওয়ামীলীগের সংগঠনকে ভাঙ্গার চেস্টা করেন। তারপরেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া যাচ্ছেনা। কারণ তিনি স্থানীয় আওয়ামীলীগের কোন সংগঠনের সদস্য না।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান আরো বলেন, বিগত আওয়ামীলীগ সরকারের সময়ে আজিবর রহমান ও মালেকসহ কয়েকজন দূস্কৃতিকারি ছদ্মাবরণ করে আওয়ামীলীগৈ যোগদান করেন। কিছুদিন তারা ভালোভাবেই দলীয় শৃঙ্খলাও মেনে চলে। পরে আশরাফুল আলম লিটন মেয়র মেয়র নির্বাচিত হলে তারা তাদের কূচক্রীর জাল বিশাল আকারে বিস্তার করে মেয়রের সাথে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের ভাগ করে বেনাপোল পৌর সভার সকল টেন্ডার, রাস্তা ভাঙ্গার সকল ইট, ট্রাক টোলসহ সন্ত্রাসী চাঁাদাবাজির মতো স্বর্গ রাজ্যের গডফাদারে পরিণত হয়।

তিনি আরো বলেন, শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্যাগি ও বলিষ্ঠ নেতা ইলিয়াছ কবির বকুল একজন অত্যন্ত জনপ্রিয় চেয়ারম্যান। গত ১১ জুন এমপি শেখ আফিল উদ্দিনকে জড়িয়ে তার সাথে এ চেয়ারম্যানের মিথ্যা সংবাদটিও আমাদের মর্মাহত করেছে।

তিনি সাংবাদিকদের বিনয়ের সাথে বলেন, সাংবাদিকেরা সরেজমিনে তথ্য নিলে জানতে পারবেন শেখ আফিল উদ্দিন অনেক বড় মাপের নেতা এবং ১১জুন তারিখে তার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ হয়েছে তার কোন ভিত্তি নেই। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

এ সময় তিনি শেখ আফিল উদ্দিন এমপি’র কয়েকটি গুণের বর্ণনা দিয়ে বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ের তুলনায় শেখ আফিল উদ্দিনের নেতৃত্বে শার্শার আওয়ামীলীগ অনেক বেশী সুসংগঠিত হয়েছে। তিনি শার্শার গণ মানুষের একজন জনপ্রিয় নেতা। তার গতিশীল ও সময় উপযোগী নেতৃত্বের কারণে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১টি ইউনিয়নের মধ্যে ৯টিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নেতৃত্বে যশোর জেলার মধ্যে (একমাত্র) বেনাপোলে আওয়ামীলীগৈর প্রার্থী মেয়র নির্বাচিত হয়েছে। তার নেতৃত্বে শার্শা আওয়ামীলীগের প্রার্থী  উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয় নির্বাচিত হয়েছে। শিক্ষায় তার দক্ষ নেতৃত্ত্বের কারণে বারবার শার্শা উপজেলা বাংলাদেশের শ্রেষ্ট উপজেলা হিসাবে পদক পেয়েছে।

এ সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান, কৃষকলীগের সভাপতি আবু তালেব মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ আহমেদ, সহ-সভাপতি আলী কদর সাগর, সাধারন সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, আব্দুল গফ্ফার সরদার, ইলিয়াছ কবির বকুল, আলিম রেজা বাপ্পি, কামাল ভুইয়া, আব্দুর রসিদ, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল হোসেন, বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুজ্জামান শহিদ, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ,  নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারন সম্পাদক নাসির উদ্দিন, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাওছার আলী, সাধারন সম্পাদক মোরাদ হোসেন, ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক, সাধারন সম্পাদক ওবাইদুর রহমান খানসহ শার্শা উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। #

 রিপোর্ট »শুক্রবার, ১৩ জুন , ২০১৪. সময়-৬:০২ pm | বাংলা- 30 Joishtho 1421
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
EDITOR;ABUL HOSSAIN LITON, DHAKA OFFICE; NAHAR MONZILl,BOX NAGAR,DEMRA,DHAKA.OFFICE;MAHESHPUR,JHENAIDAH,BANGLADESH. Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, MOB: 8801711245104,Email:shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP