Breaking »

Warning: include(/home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single-sidebar.php): failed to open stream: No such file or directory in /home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single.php(2) : eval()'d code(1) : eval()'d code on line 2

Warning: include(): Failed opening '/home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single-sidebar.php' for inclusion (include_path='.:/usr/lib/php:/usr/local/lib/php') in /home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single.php(2) : eval()'d code(1) : eval()'d code on line 2

লায়ন জিয়াউল করিমকে সংবর্ধিত করল কক্সবাজারের সহযোদ্ধারা

Cox. pic-, 8-4-14এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৮ এপ্রিল \

মানবাধিকার কমিশনে নিয়োজিত ব্যক্তিত্ব হিসেবে সমাজে অসামান্য অবদান রাখায় সম্মাননা প্রাপ্ত মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ জেলা সহ সভাপতি ও জাতীয় দৈনিক সংবাদ সংযোগ পত্রিকার সহ সম্পাদক লায়ন জিয়াউল করিমকে সংবর্ধিত করেছে তাঁর সহযোদ্ধারা।

কক্সবাজারের একটি অভিজাত হোটেলে এ সংবর্ধনা অনুষ্ঠান গতকাল বিকেলে অনুষ্ঠিত হয়। মোহনা টেলিভিশন প্রতিনিধি ও দৈনিক দৈনন্দিন পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার আমিনুল হক আমীনের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন, দৈনিক সৈকতের সিনিয়র স্টাফ রিপোর্টার মো: আমান উল­াহ, সমাজ কর্মী মোশাররফ হোসেন চৌধুরী, জাতীয় দৈনিক নবরাজ ও সাপ্তাহিক রোববার পত্রিকার কক্সবাজার প্রতিনিধি আনোয়ার হাসান চৌধুরী, শিক্ষক জামাল হোছাইন চৌধুরী, শিক্ষক ও সাংবাদিক মুজিবুল হক, দৈনিক সংবাদ সংযোগ’র কক্সবাজার প্রতিনিধি রফিকুল ইসলাম সোহেল, কক্স মিডিয়া অপারেটাস্ এসোসিয়েশনের সভাপতি মো: মীর মোশাররফ হোসেন ও ন্যাশনাল কক্স উশু একাডেমির ভারপ্রাপ্ত প্রশিক্ষক মো: আমান উল­াহ।

উল্লে­খ্য যে, মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ জেলা সহ সভাপতি লায়ন জিয়াউল করিম ‘আমরা করব জয়’ সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে ‘মুক্তিযুদ্ধ পরবর্তী বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে মানবাধিকার কমিশনে নিয়োজিত ব্যক্তিত্ব হিসেবে সমাজে অসামান্য অবদান রাখায় সম্মাননা লাভ করেন। ঢাকায় ২৭ মার্চ অনুষ্ঠিত এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ। প্রধান অতিথি ছিলেন-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.খ.ম. মোজাম্মেল হক। উপস্থিত ছিলেন-লায়ন্স’র বর্তমান গর্ভনর এম.এ. রশীদ শাহ সম্রাট ও খোকন গ্রম্নপের ব্যবস্থাপনা পরিচালক লায়ন এ.টি.এম. আমিরুল গনি খোকন প্রমুখ।

সমাজ কর্মী লায়ন জিয়াউল করিম মনে করেন, তার সম্মাননা লাভের পেছনে খোকন গ্রম্নপের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক সংবাদ সংযোগ পত্রিকার উপদেষ্ঠা লায়ন এ.টি.এম আমিরুল গনি খোকন, মানবাধিকার ব্যক্তিত্ব লায়ন এম. আনোয়ারুল করিম চৌধুরী, লায়ন রফিকুল ইসলাম চৌধুরী মোবারক ও লায়ন সেতারা গাফফার-এর অসামান্য অবদান রয়েছে। তিনি তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সমাজ কর্মী জিয়াউল করিম সম্মাননা লাভ করায় প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাক ও বাংলাদেশ টুডের কক্সবাজার প্রতিনিধি মোহাম্মদ হাসিম ও সমাজ কর্মী জেবুন্নেচ্ছা করিমসহ অন্যান্যরা।

 রিপোর্ট »মঙ্গলবার, ৮ এপ্রিল , ২০১৪. সময়-১১:৫৮ pm | বাংলা- 25 Chaitro 1420
WEBSBD.NET
রিপোর্ট শেয়ার করুন  »
Share on Facebook!Digg this!Add to del.icio.us!Stumble this!Add to Techorati!Seed Newsvine!Reddit!
EDITOR;ABUL HOSSAIN LITON, DHAKA OFFICE; NAHAR MONZILl,BOX NAGAR,DEMRA,DHAKA.OFFICE;MAHESHPUR,JHENAIDAH,BANGLADESH. Copyright © 2011 » All rights reserved http/shesherkhobor.com, MOB: 8801711245104,Email:shesherkhobor@gmail.com 
☼ Provided By  websbd.net  » System  Designed by HELAL .
GO TOP