Breaking »

Warning: include(/home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single-sidebar.php): failed to open stream: No such file or directory in /home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single.php(2) : eval()'d code(1) : eval()'d code on line 2

Warning: include(): Failed opening '/home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single-sidebar.php' for inclusion (include_path='.:/usr/lib/php:/usr/local/lib/php') in /home/shesherk/public_html/wp-content/themes/shesherkhobor/single.php(2) : eval()'d code(1) : eval()'d code on line 2

হাটহাজারীতে মাদক সম্রাট কাসেম বেপরোয়া

মোহাম্মদ হোসেন,হাটহাজারী

হাটহাজারী বাসষ্টেশন এলাকায় বসে পুলিশের সোর্স সেজে মাদক সম্রাট কাসেম চাঁদাবাজীসহ নানা অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। রাউজান গহিরা হাইওয়ে পুলিশের ওসির সোর্স হিসেবে প্রতিদিন বাসষ্টেশন এলাকা থেকে বাঁশ ও কাঠের গাড়ি থেকে চাঁদা আদায় করার অভিযোগ পাওয়া গেছে। দীর্ঘ দিন ধরে পুলিশের চোখে এই সব অবৈধ ধান্ধা চালিয়ে গেলেও এলাকায় মানুষের কাছে সে পুলিশের বড় সোর্স হিসেবে পরিচিত। এতে  সহজ ভাবে সে বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

চাঁদাবাজী প্রসঙ্গে গহিরা হাইওয়ে পুলিশের ওসি জোবাইয়ের কাছে মোঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, কাসেম এক সময় হাইওয়ে পুলিশের সোর্স হিসেবে কাজ করতো কিন্ত তার বিরুদ্ধে নানা অভিযোগ গুলো পুলিশের জানা ছিল না। এখন হাইওয়ে পুলিশের সোর্স সেজে কোনো অপরাধ কর্মকান্ড চালিয়ে গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাসষ্টেশন এলাকার জনৈক এক ব্যাক্তি জানান,কাসেম প্রতিদিন চট্টগ্রাম-রাঙ্গামাটি থেকে যে সব গাড়ি কাঠ ও বাঁশ নিয়ে আসে সে সব গাড়ি থেকে রাউজান হাইওয়ে ওসি নামে নিদিষ্টহারে অর্থ আদায় করে থাকে। মাঝে মধ্যে সে ১১ মাইল চেক বিট স্টেশনে দাঁড়িয়ে হাইওয়ে ওসি নামে চাঁদা আদায় করছিল। এ ছাড়া সিএনজি ও বিভিন্ন যানবাহনে করে পার্বত্য চট্টগ্রাম থেকে মাদক পাচার করে আসছিল কাসেম। প্রভাবশালীদের চত্রছায়ায় তার এই অবৈধ ধান্ধার প্রতিবাদ করতে গিয়ে নাজেহাল হতে হয় সচেতন মানুষকে। কাসেম প্রতিদিন হাটহাজারী থানায় বিভিন্ন মামলার তকদির ও সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। এ ব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নিতে উর্ধ্বতন প্রশানের হস্থক্ষেপ কামনা করছেন সচেতন মহল।

 রিপোর্ট »বৃহস্পতিবার, ১৫ নভেম্বার , ২০১২. সময়-৯:১৪ pm | বাংলা- 1 Agrohayon 1419
WEBSBD.NET